বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০
logo
রামগঞ্জে নির্যাতনের শিকার খুরশিদার পাশে সংরক্ষিত এমপি অ্যাডঃ নূরজাহান বেগম মুক্তা
প্রকাশ : ৩০ মার্চ, ২০১৬ ০৯:১৪:৪১
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর-লক্ষ্মীপুর নির্বাচনী এলাকার আওয়ামী লীগের সংরক্ষিত এমপি অ্যাডঃ নুরজাহান বেগম মুক্তা গতকাল মঙ্গলবার লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়নের পশ্চিম বিঘা সর্দার বাড়ির স্বামী পরিত্যক্তা আঃ কাদেরের নির্যাতিতা স্ত্রী খুরশিদা বেগমকে দেখতে যান। এ সময় তিনি নির্যাতিতা খুরশিদার উপর যে মধ্যযুগীয় নির্যাতন হয়েছে, তার মাথা ন্যাড়াসহ শারীরিক নির্যাতনের ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। তার সু-চিকিৎসা ও সন্তানদের দেখভাল করার দায়িত্ব নিয়েছেন। এ সময় তিনি এই পরিবারটিকে আর্থিকভাবে সাবলম্বী হওয়ার জন্য একটি সেলাই মেশিন প্রদান করেন এবং খুব দ্রুততম সময়ে উন্নত চিকিৎসার জন্য নিজ দায়িত্বে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পদক্ষেপ নিয়েছেন।
গত ২২ মার্চ ওই এলাকায় মিথ্যা অপবাদ দিয়ে খুরশিদাকে শারীরিক নির্যাতন শেষে প্রকাশ্যে দিবালোকে তার মাথা ন্যাড়া করে দেয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জনকে আসামী করে রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং ২১। এদের মধ্যে ১ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের ও সহযোগীদের গ্রেপ্তার না হওয়ায় তিনি ক্ষোভ প্রকাশ করে থানায় অফিসার ইনচার্জকে দ্রুততর সময় সর্বোচ্চ ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার নির্দেশ প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার, পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী, থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া, এমপির সাথে সফরসঙ্গী হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সাংগঠনিক সম্পাদক গাজী মোঃ নাছির উদ্দিন, ব্যক্তিগত সহকারী কাউছার আহম্মেদ ও শাহাদাত হোসেন, ১নং কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান করিম মাস্টার, স্থানীয় ইউপি সদস্য আকবর হোসেনসহ রামগঞ্জ উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর