বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০
logo
চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সংবর্ধনা অনুষ্ঠানে পৌর মেয়র নাছির উদ্দিন আহামেদ
চাঁদপুরের সকল মানুষ অতিথিপরায়ণ ও খুবই আন্তরিক
প্রকাশ : ৩০ মার্চ, ২০১৬ ০৯:১১:৩৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর জেলা আইনজীবী সমিতির আয়োজনে বিভিন্ন জেলার পৌরসভার মেয়রদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল ২৮ মার্চ সোমবার রাতে চাঁদপুর প্রেসক্লাব ভবনের ২য় তলায় এলিট চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহামেদ। তিনি তাঁর বক্তব্যে বলেন, মানুষের সম্পর্ক ও আন্তরিকতা হচ্ছে অনেক বড় জিনিস। চাঁদপুরের সকল মানুষ অতিথিপরায়ণ ও খুবই আন্তরিক। আর এই সম্পর্কের কারণেই বিভিন্ন জেলার মেয়রকে এই সংবর্ধনা প্রদান করা হচ্ছে। চাঁদপুর জেলাও ভৌগোলিক দিক থেকে নদী মাতৃক জেলা হিসেবে পরিচিত। সারা বাংলাদেশের মধ্যে চাঁদপুর জেলায় আইন শৃঙ্খলা দিক থেকে প্রথম। তাই চাঁদপুর শহরকে শান্তির শহর বলা হয়। এ দিক থেকে আমরা অনেক ভাগ্যবান।
তিনি আরো বলেন, চুয়াডাঙ্গার দর্শনা পৌরসভাটিও একটি ঐতিহ্যবাহী পৌরসভা। আজকে দর্শনা পৌরসভার মেয়রকে আমরা পেয়ে অনেক আনন্দিত। আমরা যারা জনপ্রতিনিধি তাদের মধ্যে তিনটি গুণ থাকা একান্ত প্রয়োজন। তা হলো সদাচরণ, সততা ও কাজ। এ ৩টি গুণ যে জনপ্রতিনিধির মাঝে থাকে তার সকল কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালিত হয়। আমার জীবনে যা কিছু পেয়েছি তার জন্যে আমার স্ত্রীর কাছে কৃতজ্ঞ। আমার রাজনীতিতে তার অনুপ্রেরণা অনেক বেশি। আজকে এ রকম আয়োজনের জন্য জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই।
সংবর্ধিত অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গার দর্শনা পৌরসভার মেয়র মতিয়ার রহমান বলেন, শুধু চাঁদপুরের মানুষই অতিথিপরায়ণ নয়। বাংলাদেশের কম-বেশি সকল জেলার মানুষই অতিথিপরায়ণ। সেদিক থেকে চাঁদপুর অনেক এগিয়ে। আমার নির্বাচনের পর বিভিন্ন স্থানে অনেক সংবর্ধনা পেয়েছি। তার মধ্যে আজকের এ সংবর্ধনা হচ্ছে অসাধারণ। যা আমি কখনো ভুলবো না।
জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ সেলিম আকবরের সভাপতিত্বে এবং সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ কামরুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ মোবারক হোসেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার দামুডা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী, পিপি আমান উল্যাহ, জিপি রুহুল আমিন সরকার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ আহসান হাবীব, অ্যাডঃ আঃ লতিফ শেখ, বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডঃ জসিম উদ্দিন ভঁূইয়া, অ্যাডঃ জাহাঙ্গীর আলম, অ্যাডঃ মজিবুর রহমান ভঁূইয়া, অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারীসহ অন্য আইনজীবীরা। পরে চাঁদপুরের স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর