বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০
logo
ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
প্রকাশ : ২৮ মার্চ, ২০১৬ ১৭:৩৪:৩৪
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুরে ডিবি পুলিশের পৃথক মাদক বিরোধী অভিযানে  ১৯২ পিচ ইয়াবা ও  ১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গত শনিবার আটককৃতদের মাদক মামলায় আদালতে প্রেরণ করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করে।
    জানা যায়, মাদক নিয়ন্ত্রণে পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে ডিবি পুলিশ চাঁদপুর জেলায় এ যাবৎকালে মাদকসহ অনেক আসামীকে আটক করতে সক্ষম হয়েছে। তারই অংশ হিসেবে গত শনিবার ডিবি পুলিশের এসআই ইসমাইল খন্দকার সঙ্গীয় ফোর্স নিয়ে সদর উপজেলার মৈশাদী ও চান্দ্রা এলাকায় শনিবার রাত ১টা থেকে ভোর সাড়ে ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে মাদকসহ ২ জনকে আটক করে। এদের মধ্যে সদর উপজেলার মৈশাদী ছৈয়াল বাড়িতে রাত ১ টায় অভিযান চালিয়ে ৪২ পিচ ইয়াবা ও ১ কেজি গাঁজাসহ গনি ছৈয়ালের ছেলে আজাদ (২৪)-কে আটক করে। পৃথক অভিযানে শনিবার ভোর সাড়ে ৫টায় পশ্চিম মদনা গ্রাম থেকে ১৫০ পিচ ইয়াবাসহ আবু তাহেরের ছেলে কবির হোসেন (২৫)-কে আটক করে।  
    ডিবি পুলিশ জানায়, মাদক নির্মূল করতে এ মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। কুমিল্লা থেকে মাদক চাঁদপুরের এনে মাদক ব্যবসায়ীরা পাইকারী দরে ইয়াবা বিক্রি করে যুবসমাজ ধ্বংস করে দিচ্ছে। এর পূর্বে এ এলাকা থেকে বিপুল মাদকসহ বেশ কিছু মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়েছে।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর