রোববার, ১৬ ডিসেম্বর ২০১৮
logo
আরআরএম লেদার ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর গুলশান থেকে অপহৃত
প্রকাশ : ২৮ আগস্ট, ২০১৭ ১৪:০৩:০৫
প্রিন্টঅ-অ+
ঢাকা , ২৮ আগস্ট, চাঁদপুর ওয়েব : বাংলাদেশে বেলারুশের অনারারি কনসাল ও আরআরএম লেদার ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর অনিরুদ্ধ কুমার রায়কে অপহরণ করা হয়েছে। গতকাল রবিবার বিকাল সাড়ে ৪ টার দিকে রাজধানীর গুলশান এলাকা থেকে তাকে অপহরণ করা হয় বলে জানা গেছে।
 
অনিরুদ্ধ রায়ের পারিবারিক সূত্র জানিয়েছ, রবিবার বিকেলে গুলশান এক নম্বর এলাকা থেকে একটি গোয়েন্দা সংস্থার পরিচয়ধারী লোকজন তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।
 
এবিষয়ে জানতে চাইলে আরএমএম গ্রুপের কর্মকর্তা এডিসন বলেন, রবিবার বিকাল সাড়ে ৪ টার দিকে গুলশানের ইউনিয়ন ব্যাংকের সিড়িতে একদল যুবক তাকে ঘিরে ধরে।  অপহরণকারীদের একজন এসময় অনিরুদ্ধ রায়কে বলেন, ‘আমাদের বস আপনার সাথে কথা বলবেন, জরুরী চলুন।’ তারা নিজেদের একটি গোয়েন্দা সংস্থার সদস্য পরিচয় দেয়।
 
এরপর তাদের সাথে নিচে নামলে অনিরুদ্ধ রায়ের গাড়ীচালক অপহরণকারীদের কাছে জানতে চান, তারা কারা, এবং স্যারকে (অনিরুদ্ধ কুমার রায়) কোথায় নিয়ে যাওয়া হচ্ছে?
 
এসময় অপহরণকারীরা ওই গাড়ীচালককে ধাক্কা মেরে ফেলে দিয়ে অনিরুদ্ধকে গাড়িতে উঠিয়ে নিয়ে চলে যায়।
 
এই ঘটনায় অনিরুদ্ধ রায়ের ভাগনে কল্লোল রায় গুলশান থানায় নিখোঁজ হয়েছেন বলে একটি জিডি করেন।
 
পুলিশের গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, রবিবার বিকেল সাড়ে চারটার দিকে গুলশান-১ থেকে অনিরুদ্ধ কুমার রায় নিখোঁজ হয়েছেন বলে জিডিতে বলা হয়েছে।  পুলিশ তার খোঁজ পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।
 

রাজধানী এর আরো খবর