মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯
logo
রাজধানীতে ছিনতাইকারী দলের ৮ জন আটক
প্রকাশ : ২৩ আগস্ট, ২০১৭ ১৪:৫৬:৫৯
প্রিন্টঅ-অ+
রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে ছিনতাইকারী চক্রের আট সদস্যকে আটক করেছে র‌্যাব। আটককৃতদের মধ্যে দু’জন নারী। তাদের কাছ থেকে ছয়টি চাকু, ব্লেডসহ অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।
র‌্যাব-২ এর কর্মকর্তা জানান, গতকল মঙ্গলবার রাতে শেরেবাংলা নগরে শিশুমেলা ক্রসিং এলাকায় সঙ্ঘবদ্ধ একদল ছিনতাইকারীর অবস্থানের খবর পেয়ে সেখানে গোয়েন্দা নজরদারি চালানো হয়। একপর্যায় রাত পৌনে ৯টার দিকে র‌্যাব-২ এর একটি বিশেষ টিম শিশুমেলার সামনে ও আশপাশে অভিযান চালিয়ে ছিনতাইকারী দলের আটজনকে আটক করে। এ সময় তাদের শরীর তল্লাশি করে ছয়টি চাকু, পাঁচটি ব্লেড ও দু’টি মোবাইলসেট জব্দ করা হয়। 
আটককৃতদের নাম সোহেল, মো: খলিল, মো: হালিম, আলামিন, সুমন, মো: শহিদুল ইসলাম, শারমিন আক্তার সুখি ও রুকসানা। 
র‌্যাব জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা কয়েক বছর ধরে রাজধানীর বিভিন্ন স্থানে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছে। বিশেষ করে চলন্ত গাড়িতে অবস্থানরত মানুষের ব্যবহৃত মোবাইলসেট ও হাতে থাকা ল্যাপটপসহ প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ ছোট ছোট জিনিসপত্র হঠাৎ করে টান দিয়ে নিয়ে চলে যায়। তারা মূলত একটি সঙ্ঘবদ্ধ দলে কাজ করে। বিভিন্ন বাস কাউন্টার ও সড়কে এ গ্রুপের এজেন্ট ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। মূলত ছিনতাইকারী দলের নারী সদস্যরা এজেন্ট হিসেবে বিভিন্ন স্থানে অবস্থান করে। পরে তাদের দলের সদস্যদের কাছে মোবাইলে তথ্য দেয়।

রাজধানী এর আরো খবর