রোববার, ১৭ নভেম্বর ২০১৯
logo
গারো তরুণী ধর্ষণ: পালানো আসামি গ্রেফতার
প্রকাশ : ১৫ নভেম্বর, ২০১৬ ১১:২১:৪৫
প্রিন্টঅ-অ+
রাজধানী ওয়েব
ঢাকা: আদালত এলাকায় পুলিশের হেফাজত থেকে পালানো গারো তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি আফসান রহমান ওরফে রুবেলকে আবারো গ্রেফতার করা হয়েছে।

পুলিশের হেফাজতে থাকা অবস্থায় গত রোববার বিকেলে ঢাকার সিএমএম আদালত থেকে পালিয়ে যান রুবেল (২৬)।

গত শুক্রবার রুবেলকে গ্রেফতার করেছিল র‍্যাব-১। পরদিন তাকে বাড্ডা থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। রোববার থানার উপপরিদর্শক (এসআই) ইমরানুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল আসামিকে আদালতে নিয়ে যায়। সেখান থেকেই পালান রুবেল।

গত ২৫ অক্টোবর গারো তরুণীকে ধর্ষণের ঘটনার পর ২৮ অক্টোবর বাড্ডা থানায় মামলা হয়েছিল। ওইদিন রাতেই পুলিশ সালাউদ্দিন মিনা নামে রুবেলের এক সহযোগীকে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে।

মামলার অভিযোগে করা হয়েছে, ঘটনার দিন বাড্ডার পুরাতন থানা রোডের ৬ নম্বর লেনের একটি বাসার সামনে থেকে প্রায় ১৮ বছর বয়সী ওই তরুণীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়।

মামলার পর ওই তরুণীর বরাত দিয়ে বাড্ডা থানার এসআই ফারুক আলম জানিয়েছিলেন, ঘটনার দিন বিকালে ওই বাসায় তরুণীটি রিপন নামে তার এক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।

রিপনসহ পাঁচ ছয়জন গারো ব্যাচেলার ওই বাসায় থাকেন। রিপনের সঙ্গে দেখা করে তরুণী আগে বের হন, রিপন বের হন একটু পরে।

এসআই ফারুকের দাবি, ওই বাসার সামনেই রুবেল দাঁড়ানো ছিলেন। তরুণী বের হওয়ার সঙ্গে সঙ্গে রুবেল তাকে ভয় দেখিয়ে পাশে একটি বস্তি ঘরে নিয়ে সবাইকে বের করে দিয়ে তাকে ধর্ষণ করেন।

তরুণীকে নিয়ে যাওয়ার সময় রিপন বাধা দিলে রুবেল তাকে ভয়ও দেখান।

গতবছর ২১ মে কুড়িল-বিশ্বরোডে এক গারো তরুণীকে মাইক্রোবাসে তুলে দলবেঁধে ধর্ষণ করা হয়। ওই ঘটনার মামলায় গ্রেফতার হয়ে কারাগারে মাইক্রোচালকসহ দুইজন।

রাজধানী এর আরো খবর