মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯
logo
আমিনবাজারে বিদ্যুৎস্পৃষ্টে ৩ শ্রমিকের মৃত্যু
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ১১:৩৮:৩১
প্রিন্টঅ-অ+
রাজধানী ওয়েব

সাভার: সাভারের আমিন বাজারে  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে  তিন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
মঙ্গলবার সকালে সাভারের আমিনবাজারের আব্দুল আলী মার্কেটে এ ঘটনা ঘটে।
নিহত তিন শ্রমিকের পরিচয় পাওয়া গেছে একজনের নাম ছায়েদুল (৩০)বাড়ি ময়মনসিংহ, শাহা-আলমের (২৫) বাড়ি গাইবান্ধা, অপর একজন গেলুর (২৮) বাড়ি নওগাঁ জেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।
খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থলে পৌছে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
এ ঘটনায়  এলাকায় পল্লী বিদ্যুৎতের কর্মচারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।
স্থানীয়রা জানায় সকালে আব্দুল আলী মার্কেটের নিচ তলা থেকে তিন তলার ছাদের উপরে রশিদ ডেন্টাল সার্জারির সাইনবোর্ড নিয়ে লাগানোর চেষ্টা করেন পাঁচ জন শ্রমিক।
এ সময় ওই মার্কেটের সাথে  ঘেঁষে যাওয়া পল্লী বিদ্যুৎতের মেইন লাইনে জড়িয়ে পড়েন পাঁচ শ্রমিক।
এসময় ঘটনা স্থলেই তিন শ্রমিক নিহত হয়। আহত হয় আরো দুজন। স্থানীয়রা আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে ভর্তি করে।
পরে  সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এদিকে পল্লী বিদ্যুৎ এর গাফিলতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে দাবি করেছে স্থানীয়রা। এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন । এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 

রাজধানী এর আরো খবর