সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০
logo
আশুলিয়ায় দুই বাসের সংঘর্ষে নিহত ২, আহত ২৫
প্রকাশ : ৩০ জুন, ২০১৬ ১৬:০২:০১
প্রিন্টঅ-অ+
রাজধানী ওয়েব

ঢাকা: আশুলিয়ায় দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে অজ্ঞাত পরিচয় এক নারীসহ দু'জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ২৫ জন। তাত্ক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ বৃহস্পতিবার দুপুরের দিকে আব্দুল্লাহপুর থেকে প্রায় ৩০ জন যাত্রী নিয়ে খেয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস আশুলিয়ার নবীনগরের উদ্দেশ্যে রওনা দেয়। দুপুর পৌনে দুইটার দিকে যাত্রীবাহী বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর এলাকায় পৌঁছে তা ঘুরানোর সময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা অপর একটি যাত্রীবাহী বাস পেছন দিক থেকে এটিকে ধাক্কা দেয়। এতে খেয়া পরিবহনের বাসটি মহাসড়কের উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের এক নারীযাত্রীসহ দু'জন নিহত হন। এ ঘটনায় আহত হয় আরো ২৫ জন। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।
 

রাজধানী এর আরো খবর