সোমবার, ২৫ মে ২০২০
logo
ওয়ারি থেকে আরো ৭ ডাকাত আটক
প্রকাশ : ১২ জুন, ২০১৬ ১৪:১০:৫২
প্রিন্টঅ-অ+
রাজধানী ওয়েব

ঢাকা : রাজধানীর ওয়ারী থানা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতির সময় আরো সাতজনকে আটক করেছে পুলিশ।
এরা হলেন, মো.লিটন (২০), মো. শুকুর আলী(২০), মো.তারেক (২৪), মো.হৃদয় হোসেন (১৮), মো.ওমর ফারুক (২০), মো. আলাউদ্দিন (১৮), মো. কামাল হোসেন (১৯)।
রোববার বেলা সাড়ে ১১টায় পুলিশের গণমাধ্যম কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশের ওয়ারি জোনের উপ কমিশনার সৈয়দ নুরুল ইসলাম।
তিনি বলেন, ‘তারা ওয়ারি এলাকায় ডাকাতির প্রস্তুতি নিলে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহার হওয়া ২টা স্টিলের চাপাতি, ১টি স্লাই রেঞ্জ, ১টি স্ক্রু ড্রাইভার, ও গ্রিল কাটার কাজে ব্যবহার হওয়া বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করা হয়েছে।’ গ্রেপ্তারদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।
এদিকে রোববার ভোরে রাজধানীর গেন্ডারিয়ায় ডাকাত ও পুলিশের মধ্যে গুলি বিনিময়ের ঘটনায় তিন ডাকাত এবং থানার ওসি গুলিবিদ্ধ হয়েছেন। গেন্ডারিয়া থানার ওসি কাজী মিজানুর রহমান তথ্যটি নিশ্চিত করেন।
এ সময় গুলিবিদ্ধ তিন ডাকাত- সজীব (২০), স্বপন (২০), মিলন (২৮)সহ আরো ৪জনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হলেন, কালা মাসুদ, রনি, সাগর ও মিন্টু। এদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, কয়েক রাউন্ড গুলি ও বেশকিছু দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রাজধানী এর আরো খবর