রোববার, ২৮ মে ২০১৭
logo
আইপিডিসি ফাইন্যান্স’র বৈশাখী অফার
প্রকাশ : ০৮ এপ্রিল, ২০১৭ ১৬:০৬:১৯
প্রিন্টঅ-অ+
ব্যবসা ওয়েব
ঢাকা: ১৯৮১ সালে প্রতিষ্ঠিত দেশের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড বাংলা নববর্ষ ১৪২৪ উপলক্ষ্যে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দারুণ অফার। এই বছর আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, এর ব্যক্তি পর্যায়ের গ্রাহকদের জন্য রয়েছে র‌্যাফেল ড্র-এর মাধ্যমে তিনটি ঢাকা-ব্যাংকক-ঢাকা এবং একটি ঢাকা-বালি-ঢাকা এয়ার টিকেট জিতে নেয়ার সুযোগ।

পহেলা বৈশাখের এই বছরের অফারটি ০৪ এপ্রিল থেকে ৩১ মে পর্যন্ত চলবে। এ সময়ের মধ্যে পাঁচ লাখ টাকার বেশি গাড়ি বা বাড়ি অথবা ব্যক্তিগত ঋণ নিবেন কিংবা পাঁচ লাখের অধিক টাকা এই সময়ের মধ্যে জমা করবেন, সেই ব্যক্তি পর্যয়ের গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন।

র‌্যাফেল ড্র-এর মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হবে। তিনটি মধ্যবর্তী পুরস্কার ছাড়াও এই অফারে থাকছে একটি মেগা পুরস্কার। এপ্রিলের ১৬ তারিখ থেকে দুই সপ্তাহ অন্তর এই চারটি পুরস্কার বিজয়ীদের প্রদান করা হবে। তিনটি অন্তর্বর্তী পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট এবং মেগা পুরস্কার হিসেবে রয়েছে ঢাকা-বালি-ঢাকা এয়ার টিকেট।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর এমডিএবং সিইও মো. মমিনুল ইসলাম বলেন, “নববর্ষ উদযাপন আমাদের বাঙ্গালী সংস্কৃতির একটি অবিচ্ছেদ্য অংশ। নববর্ষ উদযাপন আমাদের আনন্দ ভাগাভগি করে নেয়ার একটি সুযোগ করে দেয় এবং সেই সাথে নতুন বছরকে ঘিরে গুরুত্বপূর্ণ ক্রয়ের সিদ্ধান্তগুলো এ সময় নেয়া হয়। তাই এ সময়ে আমাদের সম্মানিত গ্রাহকদের সেরা আর্থিক সেবা প্রদানের পাশাপাশি পুরষ্কারগুলো প্রদানের মাধ্যমে তাদের উৎসবের আনন্দকে বাড়িয়ে দেয়া আমাদের মুখ্য উদ্দেশ্য।”

 

ব্যবসা-অর্থনীতি এর আরো খবর