শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯
logo
ঈদে ডায়মন্ড ওয়ার্ল্ডের অবিশাস্য অফার!
প্রকাশ : ২২ জুন, ২০১৬ ১৫:৪৩:২৫
প্রিন্টঅ-অ+
ব্যবসা ওয়েব

ঢাকা: এই ঈদে ডায়মন্ড ওয়াল্ড লি. ক্রেতাদের দিচ্ছে লাকি বাম্পার প্রাইজ অফার। ঈদ কেনাকাটায় পণ্য কিনে ১ কেজি স্বর্ণসহ ২০ লাখ টাকা ক্যাশ ব্যাক অফার লুফে নেয়ার সুযোগ।
এ ছাড়াও যত খুশি কেনাকাটায়  থাকছে নিশ্চিত উপহার। মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ডায়মন্ড ওয়ার্ল্ডের সকল শো-রুমের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য।
ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর সংশ্লিষ্টরা জানিয়েছেন, এ ঈদে ডায়মন্ড ওয়ার্ল্ডের সকল শো-রুমে চলছে অবিশাস্য অফার। পণ্য কিনে স্ক্র্যাচ কার্ড এবং লাকি কুপনের মাধ্যমে ক্রেতারা ১ কেজি  স্বর্ণ এবং ২০ লাখ টাকা ক্যাশ ব্যাক অফার জিতে নিতে পারবেন। ডায়মন্ড ওয়ার্ল্ড  লি: পণ্য কিনলেই ক্রেতা পাবেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডটি ঘুছলে নিশ্চিত উপহার থাকছে সোনা ও নগদ টাকা।  
ডায়মন্ড ওয়াল্ড লি. এর আছাফ উদ্দৌলা খান লাম জানান, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে আমাদের সকল শো-রুমে ঈদ ধামাকা অফার চলছে। স্ক্র্যাচ কার্ড ও লাকী কুপন এ দুটি ক্যাটাগরিতে ১ কেজি স্বর্ণ এবং ২০ লাখ টাকা নগদ পুরস্কার পাবেন ক্রেতারা।
ডায়মন্ড ওয়ার্ল্ডের যে কোনো শো-রুম থেকে পণ্য কিনলে ক্রেতাদের একটি স্ক্র্যাচ কার্ড দেয়া। স্ক্র্যাচ কার্ডটি ঘুছলেই পাবেন ইনস্টান (তাতক্ষণিক) উপহার। আবার সেই স্ক্র্যাচ কার্ডটি সংগ্রহ করে লাকি-ড্রয়ের বিজয়ী হয়ে জিতে নিতে পারবে লাকি বাম্পার প্রাইজ।

ব্যবসা-অর্থনীতি এর আরো খবর