শনিবার, ১৫ আগস্ট ২০২০
logo
অভিযোগ-পরামর্শ শুনতে কোকা-কোলার কল সেন্টার
প্রকাশ : ০৬ জুন, ২০১৬ ১৫:০২:৪০
প্রিন্টঅ-অ+
ব্যবসা ওয়েব

চাঁদপুর: কোলা-কোলা বাংলাদেশ গ্রাহকদের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে ঢাকায় নতুন কল সেন্টার এর উদ্বোধন করছে। বাংলাদেশে কোকা-কোলার গ্রাহকরা ৭ জুন থেকে কোম্পানির কোনো পণ্য বা  প্রমোশনাল ক্যাম্পেইন সম্পর্কে পরামর্শ বা অভিযোগ এই কল সেন্টারের মাধ্যমে জনাতে পারবেন।
প্রতি রবি  থেকে বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত  ০৮০০০-৭০০ ৭০০ নাম্বারে উপস্থিত থাকবেন কোকা-কোলার প্রতিনিধিরা দেশব্যাপী গ্রাহকদের সব প্রশ্নের উত্তর দেয়ার জন্য।  
০৮০০০-৭০০ ৭০০ নাম্বারে কোলা-কোলা বাংলাদেশের কল সেন্টারটি হচ্ছে অত্যাধুনিক প্রযুক্তি এবং সুদৃঢ় অবকাঠামোর বহিঃপ্রকাশ। যা গ্রাহকদের তথ্যের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি গ্রাহকদের সাথে কোকা-কোলার সর্ম্পকের উন্নয়নেও যথেষ্ট গুরূত্বপুর্ণ ভূমিকা পালন করবে।
কল সেন্টার এর উদ্বোধনে কোকা-কোলা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর শাদাব খান বলেছেন, “আমাদের গ্রাহকদের কাছে পৌঁছানোর জন্য বিভিন্ন মাধ্যমের সমৃদ্ধি ও বৈচিত্রের প্রতি আমাদের দায়বদ্ধতা থেকে এই কল সেন্টারে আমরা  বিনিয়োগ করেছি। গ্রাহকদের সাথে কোম্পানিকে সম্পৃক্ত করার জন্য পানীয় ব্র্যান্ডের মধ্যে আমরাই প্রথম কল সেন্টার চালু করেছি।কোকা-কোলার গ্রাহকরা আমাদের কাছে যে গুণগতমান এবং স্বাদ আশা করেন,  সেটা তাদের কাছে পৌঁছে দেওয়ার জন্যই আমাদের এই প্রচেষ্টা। কোকা-কোরার গ্রাহকরা এখন উন্নত অভিজ্ঞতা ও শ্রেষ্ঠ সেবার প্রত্যাশা করতে পারেন;যা আমাদের প্রতিনিধিবৃন্দ প্রদান করার আপ্রান চেষ্টা করবেন”।
 
সময়ের সাথে সাথে গ্রাহকদের  সাথে সম্পৃক্ততা বাড়ানোর জন্য কোকা-কোলা বিভিন্ন ধরনের পদক্ষেপ নিয়েছে। এরই ধারাবাহিকতায়, সম্প্রতি চালু হওয়া টোল ফ্রী কাস্টমার কেয়ার ছাড়াও বাংলাদেশী গ্রাহকরা কাস্টমার হেল্পলাইন হবং newsdesk@coca-cola.com  এর মাধ্যমে কোকা-কোলার সাথে সম্পৃক্ত হতে পারতেন। এই ধরনের সেবার মাধ্যমে গ্রাহকদের কাছে কোকা-কোলার পণ্যের গ্রহনযোগ্যতা আরও বৃদ্ধি পাবে। এছাড়াও গ্রাহকরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও কোকা-কোলার সাথে যুক্ত হতে পারেন।

ব্যবসা-অর্থনীতি এর আরো খবর