রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯
logo
মেট্রো ওয়াশিংটন আওয়ামী পরিবারের শোক দিবস পালন
প্রকাশ : ১৮ আগস্ট, ২০১৬ ১৩:০৫:০০
প্রিন্টঅ-অ+
প্রবাস ওয়েব

চাঁদপুর: ভার্জিনিয়ার স্প্রিংফিল্ডের নিরালা রেস্টুরেন্টে সোমবার  জাতীয় শোক দিবস উপলক্ষে এক সভার আয়োজন করা হয়েছে। মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ, মেট্রো ওয়াশিংটন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, মেট্রো ওয়াশিংটন আওয়ামী মহিলা লীগ ও মেট্রো ওয়াশিংটন আওয়ামী যুবলীগ আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি শিব্বীর আহমেদ এবং সভায় পরিচালনা করেন দলের সাধারণ সম্পাদক এম নবী বাকী।
সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপদেষ্টা জিয়াউদ্দীন খান, রাশেদুল হাসান খান রজত, মুক্তিযোদ্ধা সাংবাদিক হারুন চৌধুরী ও ভার্জিনিয়া স্টেট আওয়ামী লীগ সহ সভাপতি আবুল হাশেম শীকদার। সভায় বক্তব্য রাখেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সহ সভাপতি আকতার হোসেন, আজম আযাদ, যুগ্ম সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আলমগীর সোহেল, সাংস্কৃতিক সম্পাদক নাজনিন আকতার, দপ্তর সম্পাদক নারায়ন দেবনাথ, স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি আবুল হোসেন শীকদার, সাধারণ সম্পাদক খিজির হাসান টিটু, যুবলীগ সভাপতি রবিউল ইসলাম রাজু, সহ সভাপতি রাশেদ জামান, সাধারণ সম্পাদক সর্বজিৎ দাস তুর্য, মহিলা আওয়ামী লীগ সভাপতি মোহসিনা জান্নাত রিমি, সহ সভাপতি শাহেদা পারভিন লিপি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাহাত আফজা, মোস্তাফিজুর রহমান মিন্টু, জামালপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ শাহেন শাহ প্রমুখ।
সভায় পবিত্র কোরান থেকে তেলওয়াত করেন স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি জাহিদ ইসলাম এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার পরিবারের রূহের মাগফেরাত কামনায় দোয়া ও মুনাজাত করা হয়। এরপরে জাতীয় সঙ্গীত পরিবেশনার মধ্যে অনুষ্ঠানের শুরু। জাতীয় সঙ্গীত পরিবেশনা শেষে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। এরপর মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ, মেট্রো ওয়াশিংটন আওয়ামী যুবলীগ, মেট্রো ওয়াশিংটন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, মেট্রো ওয়াশিংটন আওয়ামী মহিলা লীগ এবং ভার্জিনিয়া স্টেট আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাদের দলীয় নেতাকর্মীদেরকে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর শুরু হয় শোক দিবসের বিশেষ আলোচান সভা।
 

প্রবাস এর আরো খবর