শনিবার, ৩০ মে ২০২০
logo
যুক্তরাষ্ট্রে খুন হওয়া দম্পতির ২ ছেলেকে আটক
প্রকাশ : ০১ মে, ২০১৬ ১৭:২১:৪০
প্রিন্টঅ-অ+
প্রবাস ওয়েব

চাঁদপুর: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশি দম্পতি খুন হওয়ার ঘটনায় তাঁদের দুই ছেলেকে আটক করা হয়েছে। অঙ্গরাজ্যের সান হোসে শহরের নিজ বাড়ি থেকে গত শনিবার প্রকৌশলী গোলাম রাব্বি ও তাঁর স্ত্রী হিসাবরক্ষক শামিমা রাব্বির লাশ উদ্ধার করে পুলিশ। খুনের সঙ্গে জড়িত সন্দেহে এ দম্পতির বড় ছেলে হাসিব রাব্বিকে (২৩)  এবং ১৭ বছর আরেক ছেলেকে (নাম প্রকাশ করা হয়নি) গত বুধবার আটক করে পুলিশ। তাদেরকে এরই মধ্যে সান্টা ক্লারা কাউন্টি কারাগারে নেওয়া হয়েছে।
ঘটনা তদন্তকারী সান হোসে পুলিশ জানায়, ঘটনার পরপরই মনে করা হয়েছিল, পরিচিত কেউ এ খুনের ঘটনা ঘটিয়েছে। রাব্বি-শামিমা স্থানীয় ইসলামী এবং বাংলাদেশি সম্প্রদায়ের নানা তৎপরতায় সক্রিয় ছিলেন। তাঁরা পাশের এভারগ্রিন ইসলামিক সেন্টারে নামাজ পড়তে যেতেন। শুরুতেই পুলিশ বলছিল যে এটি বিদ্বেষপ্রসূত হামলা নয়। নিহতদের লাশের সঙ্গে একটি চিরকুটও পাওয়া যায়। তাতে লেখা ছিল, 'দুঃখিত, আমার প্রথম খুনটি বিরক্তিকর হয়ে গেল'।
এ ছাড়া তদন্ত কর্মকর্তারা ওই বাড়ির দেয়ালে আরেকটি বার্তা দেখতে পান। তাতে লেখা, 'তোমার মতো আমি মিথ্যাবাদী হতে পারব না। আমি ওদের (মা-বাবা) অজ্ঞাতে অথবা সম্মতি ছাড়া কাউকে ভালোবাসতে পারব না।' ঘটনার পরপরই এ দম্পতির ছোট ছেলেকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পরে বড় ছেলেকেও আটক করে পুলিশ।
 

প্রবাস এর আরো খবর