শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
logo
সীতাকুণ্ডে গৃহবধুকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ৩১ মার্চ, ২০১৭ ১৩:২৮:৪৪
প্রিন্টঅ-অ+
চট্টলা ওয়েব
চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডে দুই সন্তানের জননী শারমিন আক্তারকে (৪০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার বেলা ১২টায় লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

শারমিন আক্তার কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার মৃত আবদুর রহমানের কন্যা ও ইসলামইল হোসেন তরুণের স্ত্রী।

নিহত শারমিন দীর্ঘ ১৪ বছর ধরে উপজেলার কুমিরা উত্তর রেলওয়ে কলোনিতে বসবাস করতো দুই সন্তানকে নিয়ে।

জানা যায়, উপজেলার কুমিরা উত্তর রেলওয়ে কলোনিতে দীর্ঘ ১৪ বছর ধরে এক কন্যা ও এক পুত্র সন্তান নিয়ে বসবাস করতো স্বামী হারা শারমিন আক্তার। বসবাসকালে পাহাড়ের কাঠ কেটে ও জুম চাষ করে জীবিকা নির্বাহ করতো।

বুধবার দুপুরে মেয়ে জেসমিনকে বলে আমি পাহাড়ে যাচ্ছি বলে আর ফিরে আসেনি। রাতভর খোঁজাখুজির পর বৃহস্পতিবার সকালে সাহাব উদ্দিনের মালিকাধীন বাগানে শারমিনের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় মেম্বারকে অবহিত করে।

স্থানীয় মেম্বার আলাউদ্দিন বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

নিহততের কন্যা জেসমিন বলেন, বুধবার দুপুরের পর আমার মা ঘর থেকে ছেরুর পাহাড়ে কাঠ কাটার কথা বলে আর ফিরেনি। এখন আমি আর আমার ভাই মা হারা ও বাপ তো অনেক আগে আমাদের কাছ থেকে চলে গেছে।

স্থানীয় মেম্বার মো. আলাউদ্দিন বলেন, স্বামী হারা শারমিন পাহাড়ে কাট কেটে ও জুম চাষ করে ছেলে-মেয়ে নিয়ে ও আমাদের থেকে সাহায্য সহযোগিতা জীবিকা নির্বাহ করতো। এই মহিলাটিকে কে বা কারা হত্যা করলো আমারাও বিষয়টি নিয়ে চিন্তিত।

সীতাকুণ্ড থানার এসআই মো.ফারুক বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে মহিলার লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছি, মহিলার শরীরের বিভিন্ন অংশে দায়ের কোপের দাগ রয়েছে, এখন তদন্তের মাধ্যমে কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খুব অল্প সময়ের মধ্যে বের করার চেষ্টা করবো।

২য় রাজধানী এর আরো খবর