শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯
logo
সন্ধ্যায় নেয় বাসাভাড়া, রাতে হত্যা করে উধাও!
প্রকাশ : ২৩ মার্চ, ২০১৭ ১৬:৪৯:৪১
প্রিন্টঅ-অ+
চট্টলা ওয়েব
 
চট্টগ্রাম: নগরীর বায়েজিদ থানার পশ্চিম শহীদনগর এলাকার একটি বাসা থেকে রহস্যজনকভাবে হত্যার শিকার এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার দিবাগত রাত দেড়টার দিকে হাত-পা বাঁধা অবস্থায় বাসার টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ওই যুবককে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, ফটিকছড়ির বাসিন্দা ওমানপ্রবাসী আবু ছৈয়দের মালিকানাধীন শহীদনগর এলাকার চারতলা বাড়ির তিনতলার একট বাসা খালি ছিল। বিজ্ঞপ্তি দেখে মঙ্গলবার এক যুবক ও এক তরুণী বাসা ভাড়া নিতে আসে। তবে বাড়ির তত্ত্বাবধায়ক হাসিনা আক্তার না থাকায় ওই দিন তাদের বাসা দেখানো সম্ভব হয়নি। বুধবার সাড়ে ৫টার দিকে তিন যুবক ও এক তরুণী পুনরায় বাসা দেখতে আসেন। এ সময় তারা এক বস্তা মালামাল নিয়ে আসেন। পরে বাসা খুলে দেওয়া হলে তারা বাসাটা পরিষ্কারের জন্য তত্ত্বাবধায়কের কাছ থেকে একটি বালতি নেন। পরে তারা বাজার আর অন্যান্য মালামাল নিয়ে আসার কথা বলে বাসা থেকে বের হন।

এদিকে রাত ১১টার দিকে বাড়ির তত্ত্বাবধায়ক ওই বাসার সামনে দিয়ে হাঁটতে গিয়ে দেখেন বাসার দরজা খোলা। পরে ভেতরে কারও আওয়াজ না শুনে তিনি সেখানে প্রবেশ করেন। বাসার টয়লেটের দরজা খুলে দেখেন এক যুবক হাত-পা বাঁধা অবস্থায় সেখানে পড়ে রয়েছেন। এরপর পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করেন। পরে সিআইডি গিয়ে ঘটনাস্থলের আলামত সংগ্রহ করেন।

এ বিষয়ে বায়েজিদ বোস্তামি থানার ওসি মোহাম্মদ মহসীন গণমাধ্যমকে বলেন, ''আমাদের ধারণা ওই যুবককে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। এখনও তার পরিচয় পাওয়া যায়নি। তবে এটি যে পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড তা একপ্রকার নিশ্চিত। ওই যুবকের বাড়ি হাটহাজারী বা বায়েজিদের আশপাশে হতে পারে। ''
 

২য় রাজধানী এর আরো খবর