সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯
logo
আত্মগোপনে থাকা ভারতীয় নাগরিক গ্রেপ্তার
প্রকাশ : ১০ জুলাই, ২০১৬ ২০:৫৩:৪৪
প্রিন্টঅ-অ+
চট্টলা ওয়েব

চট্টগ্রাম : চট্টগ্রামে আত্মগোপনে থাকা রণধীর দাশগুপ্ত (৫৪) নামে এক  ভারতীয় নাগরিককে গ্রেপ্তার করেছে পুলিশ। সে চট্টগ্রামের বিভিন্নস্থানে অবস্থান করে অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছিল বলে পুলিশ জানিয়েছে।
রোববার দুপুর দেড়টার দিকে নগরীর লালদিঘীর পেট্রোল পাম্প এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে বোয়ালখালী থানার ওসি সালাহ উদ্দিন জানিয়েছেন। কোতোয়ালী থানার সহযোগিতায় এ ভারতীয় নাগরিককে গ্রেপ্তার করা হয় বলেও জানান তিনি।
পুলিশ সূত্রে জানা যায়, রণধীর দাশগুপ্ত দীর্ঘদিন ধরে চট্টগ্রামে আত্মগোপনে ছিলেন। দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর ২০০৮ সালে পরিচয় ও নাম গোপন করে নগরীর চান্দগাঁও থানাধীন মোহরার ওয়াসা সড়কের জেবল হোসেনের বাসার ঠিকানা উল্লেখ করে বাংলাদেশের ভোটার হন। যদিও তার পাসপোর্টে ঠিকানা উল্লেখ রয়েছে, ৪/৪ বরিশা, কালীপদ মূখার্জী রোড, দক্ষিণ চব্বিশ পরগণা, পশ্চিমবঙ্গ, ভারত।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন বলেন, ‘রণধীরকে এর আগেও গ্রেপ্তার করে ভারতীয় পাসপোর্টসহ জব্দ করা হয়েছিল। তিনি ১৯৯৫ সালে ৫দিনের ট্যুরিস্ট ভিসা নিয়ে বাংলাদেশে আসেন। ভিসার মেয়াদ শেষ হলেও তিনি বাংলাদেশে অবৈধভাবে অবস্থান করে বোয়ালখালীসহ বিভিন্নস্থানে অবস্থান করে অপরাধ কর্মকাণ্ড করছিলেন।’
এ ব্যাপারে বোয়ালখালী থানার উপ-পরিদর্শক খায়রুল বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে এবং তার বিরুদ্ধে থানায় ২টি মামলা, ১টি অভিযোগ ও ১ সাধারণ ডায়েরী রয়েছে বলেও জানান ওসি সালাহউদ্দিন।

২য় রাজধানী এর আরো খবর