শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯
logo
মিতু হত্যার ঘটনায় আরো দুজন গ্রেপ্তার
প্রকাশ : ২৮ জুন, ২০১৬ ১২:১৩:১০
প্রিন্টঅ-অ+
চট্টলা ওয়েব

চট্টগ্রাম : পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনায় আরো দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।তারা হলেন এহতেশাম ভোলা ও মনির। গ্রেপ্তারের সময় ভোলার কাছ থেকে একটি রিভলবার ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।
সোমবার (২৭ জুন) ভোররাতে নগরীর বাকলিয়ার রাজাখালী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য বিষয়টি বাংলামেইলকে নিশ্চিত করেছেন।
তিনি জানান মিতু হত্যার মিশনে এ দুজন সরাসরি অংশ নিয়েছিল। আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে আগেই আটক দুই আসামি আনোয়ার ও ওয়াসিম স্বীকার করেছেন, তারা খুনে ব্যবহৃত অস্ত্রটি এই এহতেশাম ভোলার কাছ থেকেই নিয়েছেন।
এ বিষয়ে গতকালই (২৭ জুন) আভাস দিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেছিলেন, ‘পুলিশ কমিশনার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহভাজন দু’জন ধরা পড়েছে। এ ঘটনায় দ্রুতই আরো দু’একজন ধরা পড়বে।’ স্বরাষ্ট্রমন্ত্রীর সেকথাই সত্য হলো।
প্রসঙ্গত, গত ৫ জুন নগরীর জিইসি’র মোড় এলাকায় ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার পথে দুর্বৃত্তদের ছুরিকাঘাত ও গুলিতে খুন হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনার পরদিন পাঁচলাইশ থানায় বাবুল আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

২য় রাজধানী এর আরো খবর