মঙ্গলবার, ০২ জুন ২০২০
logo
ঈদ বাজারে ভ্রামমাণ আদালতের অভিযান শুরু
প্রকাশ : ১৫ জুন, ২০১৬ ১৪:২৮:২৯
প্রিন্টঅ-অ+
চট্টলা ওয়েব

চট্টগ্রাম : ঈদের পোশাকে অতিরিক্ত মুনাফা ঠেকাতে চট্টগ্রাম নগরীর শপিংমলগুলোতে অভিযান শুরু করেছে জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।
বুধবার সকালে নগরীর পাইকারি কাপড়ের বাজার টেরিবাজার থেকে এ অভিযান শুরু হয়েছে। অভিযানে নেতৃত্ব দিচ্ছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমান।
এর আগে গতকাল মঙ্গলবার আজ থেকে এ অভিযান শুরু হবে বলে কাপড় ব্যবসায়ী ও শপিংমল ব্যবসায়ী সমিতির নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় জানিয়েছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন।
উল্লেখ্য, প্রথম রমজান থেকে কাঁচাবাজারের স্থিতিশীলতা রক্ষায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু করে জেলা প্রশাসন। এবার কাপড়ের বাজারে অভিযান শুরু হল।
নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমান বাংলামেইলকে বলেন, ‘আজ থেকে নগরীর শপিংমল ও কাপড়ের বাজারে অভিযান শুরু হয়েছে। এখন টেরিবাজার অভিযান চলছে। অভিযান সম্পর্কে বিকেলে বিস্তারিত জানানো হবে।’
মঙ্গলবার ব্যবসায়ী ও শপিংমল ব্যবসায়ী সমিতির নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন বলেন, ‘সাধারণ মানুষকে জিম্মি করে গলাকাটা মুনাফা করার সুযোগ আমরা দিতে পারি না। প্রতিটি শপিংমলে অভিযোগ বাক্স রাখবেন, যাতে সাধারণ ক্রেতারা তাদের অভিযোগ দিতে পারে। যে মার্কেটে অভিযোগ বাক্স থাকবে না তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

২য় রাজধানী এর আরো খবর